Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে ময়লার গাড়ি হস্তান্তর

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০২ এএম

চট্টগ্রামের রাউজান পৌরসভায় ময়লা আবর্জনা ফেলার ১২টি ভ্যান গাড়ি হস্তান্তর করেছেন মিমাস করপোরেশনের পরিচালক নুরুল আলম রহিম। গত শুক্রবার বিকালে পৌর মেয়র জমির উদ্দিন পারভেজের হাতে ভ্যান গাড়ির চাবিগুলো হস্তান্তর করা হয়। মিমাস করপোরেশনের পরিচালক নুরুল আলম ব্যক্তিগতভাবে পরিষ্কার-পরিচ্ছন্ন, আধুনিক পৌরসভা গড়তে রাউজান পৌরসভাকে উপহার স্বরুপ ১২টি ময়লা আবর্জনা ফেলার ভ্যান গাড়ি প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, কাউন্সিলর শওকত হাসান, জানে আলম জনি, অ্যাড. সমীর দাশগুপ্ত, অ্যাড. দীলিপ কুমার চৌধুরী, জসিম উদ্দীন চৌধুরী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাছিমা আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, উপজেলা ছাত্রলীগের সেক্রেটারি শাখাওয়াত হোসেন পিবলু, মুহাম্মদ নাসির উদ্দিন প্রমুখ।
মেয়র জমির উদ্দিন পারভেজ সকলের সম্মিলিত প্রচেষ্টায় রাউজান পৌরসভাকে পরিচ্ছন্ন ও আধুনিক পৌরসভা গড়তে সরকারের পাশাপাশি বিত্তবানদের সহযোগিতা কামনা করেন। তিনি মিমাস করপোরেশনের পরিচালকেও ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ