Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ৯৭ আক্রান্ত ২৪

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৭:০৭ পিএম

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে নারায়ণগঞ্জে। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯৭ জনের। এতে আক্রান্ত হয়েছেন ২৪ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩ হাজার ৭৫৪ জন। তবে নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ২২১ জনেই আছে।

এছাড়া এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৩ হাজার ২২৬ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ১৬ হাজার ৪৩৮ জনের।শনিবার( ২৬ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১১৩ জন ও আক্রান্ত হয়েছেন ৫ হাজার ২১৬ জন, সদরে মারা গেছেন ৪৩ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৮০৪ জন, বন্দরে মারা গেছেন ৯ জন ও আক্রান্ত হয়েছেন ৯০৬ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৮৬ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৮ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩১৭ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৯২৫ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়।

এদিকে ২২ জুন ভোর ৬টা থেকে নারায়ণগঞ্জে শুরু হয়েছে কঠোর লকডাউন। যা ৩০ জুন পর্যন্ত বলবত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ