Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত, আটক ১

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে ছুরিকাঘাতে দুর্জয় চাকী (২৫)নামের এক যুবক নিহত হয়েছে। সে পৌরশহরের ঝিলপাড়ার মৃত উজ্জল চাকীর পুত্র। ছুরিকাঘাত করে পালানোর সময় নৈশ প্রহরীরা আরিফ(২৮) নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আরিফ উপজেলার শিবপুর ইউনিয়নের বারটিকরি গ্রামের হযরত আলীর পুত্র।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ পৌরশহরের ঝিলপাড়া বাজার এলাকায় চাকী বাড়ীর সামনে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে দুর্জয় চাকী ও আরিফের মধ্যে অজ্ঞাত কারণে ঝগড়া হয়। এক পর্যায়ে ওই যুবক রাত সোয়া ৩টার দিকে বাড়ির অল্প কিছু দুরে লিংকন কনফেকশনারী দোকানের সামনে দুর্জয় চাকীকে পিছন দিক থেকে গলায় পিঠে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যেতে থাকে। এসময় দুর্জয় চাকীর চিৎকারে বাজারের নৈশ প্রহরীরা ও স্থানীয় লোকজন দৌড়ে ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। দুর্জয় চাকীকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) সুব্রত কুমার সরকার ঘটনা নিশ্চিত করে জানান,নিহত ও ঘাতক যুবক পরস্পরের পূর্ব পরিচিত ছিল। লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত আরিফ নামের এক যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ