Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে আতসবাজি আর বঙ্গবন্ধুর মুরালে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৮:১২ পিএম

বুধবার রাতের প্রথম প্রহরে ব্যাপক আতসবাজি আলোকচ্ছটায় বরিশাল নগরীকে রঙিন করে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীকে স্বাগত জানিয়েছে। দলীয় পতাকা উত্তোলন সহ বঙ্গবন্ধুর মুরালে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে বরিশাল জেলা এবং মহানগর আওয়ামী লীগ সহ দলীয় অঙ্গ সংগঠনগুলো।

বুধবার নগরীর শহীদ সোহেল চত্বর জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যলয়ে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধুর মুরালে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রথমে পুষ্পমাল্য অর্পণ করেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। পরে মহানগর আওয়ামী লীগের সভাপতি একে এম জাহাঙ্গীর হোসাইন ও সাধারন সম্পাদক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ দলীয় নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর মুরালে শ্রদ্ধা জানান।
জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক এমপি তালুকদার মোঃ ইউনুস সহ জেলা নেতৃবৃন্দদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া জেলা পরিষদের চেয়ারম্যান মইদুল ইসলাম তার সদস্যদের নিয়ে শ্রদ্ধা জানান। নগরীর ত্রিশটি ওয়ার্ড আওয়ামী লীগ, মহিলা লীগ,শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নিজ নিজ দলীয় ভাবে শ্রদ্ধা জানান। বিকালে দলীয় কার্যলয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ