Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দরিদ্রের ঘর ভেঙে দিলো দুর্বৃত্তরা

ক্ষোভে স্ত্রীর বিষপানে আত্মহত্যার চেষ্টা

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:০২ এএম

দিনাজপুরের পার্বতীপুরে এক হতদরিদ্র পরিবারের বাড়িঘর ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এ ঘটনার পর স্ত্রী বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। এ গৃহবধূ এখন রংপুুর মেডিক্যাল কলেজে ভর্তি রয়েছেন। ঘটনাটি ঘটেছে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের পূর্ব প্রামাণিকপাড়া জমিরহাট গ্রামে।

জানা যায়, গত সোমবার সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত চলে এই ভাঙচুরের তাণ্ডব। হতদরিদ্র পরিবারের এনামুল হক (৪০), স্ত্রী খাদিজা বেগম (৩০) এক মেয়েকে নিয়ে ৭ শতক জমির ওপর কোনোরকমে পরিবার-পরিজন নিয়ে বসবাস করে আসছিল। হঠাৎ করে এলাকার একটি চিহ্নিত দুর্বৃত্তরা বাড়িটি ভেঙে তছনছ করে ফেলে। মনের দুুঃখে ও ক্ষোভে স্ত্রী খাদিজা বেগম সোমবার রাত প্রায় ১১টার দিকে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে স্বজনরা পার্বতীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে রোগীর বেগতিক অবস্থা দেখে রংপুর মেডিক্যাল কলেজে ভর্তি করে। এ প্রতিবেদক গতকাল মঙ্গলবার দুপুরে ঘটনাস্থলে গেলে গ্রামবাসীরা জানায়, ৭ শতক জমির ক্রয়-বিক্রয়ের বিষয়টি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই প্রতিফলন হিসেবে এ ঘটনাটি ঘটে। স্বজনরা জানান, আমাদের রোগী রংপুর মেডিক্যাল কলেজে ভর্তি রয়েছেন। রোগী সুুস্থ হলেই আইনের আশ্রয় নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ