Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদকের ২১ মামলার আসামি ইউপি সদস্য আটক

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:০২ এএম

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় মাদকের ২১ মামলার আসামি ইউপি সদস্য জহুরুল ইসলাম (৩৫)-কে গ্রেফতার করা হয়েছে। গত সোমবার রাতে বিপুল পরিমাণ ফেনসিডিল ও নেশাজাতীয় ইনজেকশনসহ নবাবগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। জহুরুল উপজেলার বিনোদনগর ইউনিয়নের বড় মাগুরা বালুয়াচড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে। সে বিনোদনগর ইউপির বর্তমান সদস্য।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জহুরুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক চোরা চালানের সাথে জড়িত। দিনাজপুর-রংপুরে মধ্যবর্তী নবাবগঞ্জ উপজেলাটি শেষ সিমানা এলাকায় হওয়ার সুযোগে দুটি জেলায় সরবরাহ করত বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সরবরাগ করতো সে। বিভিন্ন সময়ে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে বিপুল পরিমাণ মাদকসহ বিভিন্ন থানায় আটক হলেও আদালত থেকে জামিন বের হয়ে পুনরায় জড়িয়ে পড়তো মাদক চোর চালানে জহুরুল।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান, আটক ইউপি সদস্য জহুরুল ইসলামের বিরুদ্ধে নবাবগঞ্জ থানা, রংপুরের মিঠাপুকুর থানা ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় সর্বমোট ২১টি মাদকের মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ