Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ইনকিলাবে সংবাদ প্রকাশ মির্জাপুরে বিদ্যুতের খুঁটি ও তার মেরামত কারণ দর্শানোর নোটিশ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১:০৩ পিএম

মির্জাপুর পল্লী বিদ্যুৎ অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার(রক্ষানাবেক্ষন) মো.ফজলুর রহমানকে কারণ দর্শাতে বলা হয়েছে। মঙ্গলবার মির্জাপুর পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. জাকির হোসেন স্বাক্ষরিত এক পত্রে তিন দিনের মধ্যে তাকে কারণ দর্শাতে বলা হয়েছে।
“বিদ্যুতের তারসহ খুঁটি এভাবেই হেলে আছে” শিরোনামে ২০জুন দৈনিক ইনকিলাব পত্রিকায় সচিত্র সংবাদ প্রকাশ হয়। প্রকাশিত সংবাদটি পল্লীবিদ্যুতের উর্ধ্বতন কর্মকর্তাদের নজরে আসলে ২১জুন টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (কারিগরি) আবু সায়েম ঘটনাস্থল পরিদর্শন করেন।তাঁর নির্দেশে খুঁটি থেকে ঝুঁলে থাকা তার খুলে ফেলা হয়।এছাড়া মঙ্গলবার হেলে পড়া খুঁটির পশ্চিম পাশে টানা লাগিয়ে খুঁটিটি সোজা করা করা হয়।
মির্জাপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড বাওয়ার কুমারজানী মধ্যপাড়ায় গত এক সপ্তাহের বেশি আগে ঝড়ে একটি গাছ পল্লীবিদ্যুতের তারের ওপর পড়ে খুঁটি হেলে তার পানিতে পড়ে যায়। এতে প্রাণহানি আশঙ্কা তৈরি হলেও একাধিকবার অভিযোগ দেয়ার পরও স্থানীয় পল্লীবিদ্যুৎ অফিস তা মেরামতের উদ্যোগ নেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ