Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিকিৎসক অপূর্বের ভুল অপারেশনে ক্ষুব্ধ মেহজাবীন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১:০০ পিএম

অপূর্ব-মেহজাবীন জুটির নাটক মানেই দর্শকের জন্য বিশেষ বিনোদনের খোরাক। গত রমজানের ঈদে বেশ কিছু নাটক দিয়ে তারা দর্শক মাতিয়েছেন এই জুটি। সেই ধারাবাহিকতায় আগামী ঈদুল আজহাতেও বড় চমক নিয়ে হাজির হচ্ছেন অপূর্ব-মেহজাবীন। সম্প্রতি এ দুজনকে নিয়ে ‘যদি কোনোদিন’ নামের বিশেষ নাটকটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান।

নির্মাতা আরিয়ান জানান, ‘গল্পটি ভালো। শুটিংটাও ভালো করেছি। আর পাত্র-পাত্রীর অভিনয় প্রসঙ্গে তো নতুন করে কিছু বলার নেই। ভালো কিছুই হবে আশা করছি।’

সিএমভির ব্যানারে নির্মিত এই নাটকের গল্পটি বেশ আলাদা। এতে দুটি গানও থাকছে। চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

গল্পের ধরন প্রসঙ্গে জানা যায়, এতে একজন নামকরা চিকিৎসকের চরিত্রে অভিনয় করলেন জিয়াউল ফারুক অপূর্ব। অন্যদিকে ঘটনাচক্রে এই চিকিৎসকের প্রতি বেশ ক্ষুব্ধ থাকেন মেহজাবীন। কারণ তার দাবি অপূর্বর ভুল অপারেশনের কারণে তার পরিবারে নেমে আসে ঘন অন্ধকার।

অপূর্ব জানান, এতে তিনি অভিনয় করেন কার্ডিয়াক সার্জন ডা. সানিয়াত হোসাইনের চরিত্রে।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আসছে কোরবানির ঈদের বিশেষ চমক হিসেবে ‘যদি কোনোদিন’ উন্মুক্ত হচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ