Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১২:০১ এএম

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে দই মিষ্টি তৈরির দায়ে ৩টি প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। গত শনিবার দুপুরে শহরের পৌর এলাকার মাস্টার পাড়ায় পৃথক তিনটি কারখানায় অভিযান চালায় জয়পুরহাট র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার মারুফ হোসেন খান এবং ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাতুল ইসলাম।
জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মারুফ হোসেন খান জানান, জেলা সদরের পৌর এলাকার মাস্টারপাড়ায় অস্বাস্থ্যকর পরিবেশে দই মিষ্টি তৈরী হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ও ভ্রাম্যমান আদালত সেখানে অভিযান চালায়। এসময় প্রতিষ্ঠানের মালিক উত্তম ঘোষকে ৩০ হাজার, মাজেদুলকে ২০ হাজার ও নিরঞ্জন সরকারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। ওই তিন ব্যক্তির মাছুয়া বাজার মোড়ে দই-মিষ্টি বিক্রির তিনটি প্রতিষ্ঠান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ