Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুবি কর্মকর্তা পরিষদের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৪:১৬ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠান-২০২১ এ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ জুন) বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাস রুমে বেলা ৩টায় নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করে সদ্য বিদায়ী কমিটির নেতৃবৃন্দ।
বিশ্ববিদ্যালয় জনসংযোগ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এমদাদুল হকের সঞ্চালনায় এবং অফিসার্স এসোসিয়েশন নির্বাচন-২০২১এর প্রধান নির্বাচন কমিশনার মো. মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে অনলাইন প্ল্যাটফর্ম জুমে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের।
এসময় ভিসি প্রধান অতিথির বক্তব্যে সবাইকে একসাথে কাজ করার আহ্বায়ন জানান।
পরে কর্মকর্তা পরিষদের নতুন কমিটির সভাপতি আবু তাহেরের হাতে দায়িত্ব হস্তান্তর করেন বিগত কমিটির সভাপতি জিনাত আমান।
উল্লেখ্য, গত ১ এপ্রিল কুমিল্লা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন নির্বাচন-২০২১এর নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১৫ টি পদে ২৯জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মো: আবু তাহের এবং সাধারণ সম্পাদক হয়েছেন মো: আব্দুল লতিফ। নবগঠিত কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ