Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে সাতদিনের লকডাউন চলছে ঢিলেঢালা ভাবে

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১২:০২ এএম

করোনা সংক্রমণ দিন দিন বেড়ে যাওয়ায় গোপালগঞ্জে লকডাউন ঘোষণা করা হলেও তা অনেকটাই ঢিলেঢালা ভাবে চলছে। গত শুক্রবার সকাল ৬টা থেকে ৭ দিনের লকডাউন ঘোষণা করেন জেলা প্রশাসক সাহিদা সুলতানা। জেলা প্রশাসনের ঘোষণা অনুযায়ী আগামী ২৪ জুন পর্যন্ত চলবে এই লকডাউন

করোনা ছড়িয়ে পড়ার আশঙ্কায় যে সমস্ত এলাকা ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে তার মধ্যে রয়েছে গোপালগঞ্জ সদর উপজেলার লতিফপুর ইউনিয়ন, মুকসুদপুর পৌরসভা ও কাশিয়ানী উপজেলার সদর ইউনিয়ন। ওই সব স্থানের মানুষের অন্য এলাকায় প্রবেশের বিধি নিষেধ রয়েছে। তা সত্ত্বেও সকাল থেকেই লক্ষ্য করা যায় অন্যান্য দিনের মতোই স্বাভাবিকভাবে চলছে ছোট ছোট যানবাহন। যারা ঘর থেকে বাইরে বের হচ্ছে কেউ কেউ স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার করলেও আবার অনেকেই তা মানছে না। এতে আশঙ্কায় রয়েছেন জেলার স্বাস্থ্য সচেতন মানুষ। স্বাস্থ্যবিধি মেনে যাতে লকডাউন পালিত হয় সে ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ