Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়ক বাস উল্টে খাদে, আহত ২০

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১০:১২ পিএম

বরগুনার আমতলীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন।
শুক্রবার (১৮জুন ) বিকাল ছয়টার দিকে আমতলী উপজেলার ব্রিকফিল্ড নামক বাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরই বাস ফেলে পালিয়েছে বাস চালক ও হেলপার।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, অন্তত ৫০ জন যাত্রী নিয়ে কুয়াকাটা থেকে ছেড়ে পটুয়াখালী উদ্দেশ্যে সাহাব পরিবহন যাওয়ার পথে (ঢাকা মেট্রো ব-১৪৭২) ব্রিকফিল্ড মোড়র কাছে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদের পানিতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাৎক্ষণিক উদ্ধার কাজে অংশগ্রহণ করেন। এসময় তারা বাসে থাকা অন্তত ২০ জন যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে তাদের সঙ্গে এসে উদ্ধার কাজে অংশগ্রহণ করেন আমতলী ফায়ার সার্ভিস অফিসের সদস্যরা।

বাসে থাকা বাংলাদেশ বিমান বাহিনীর কর্মরত অফিসার আলতাফ হোসেন জানান, বাসের ড্রাইভার গাডি় চালানো অবস্থায় ফোনে কথা বলছিলেন। ফোনে কথা বলার কারণে গাডি় নিয়ন্ত্রণে না রাখতে পাড়ায় গাডি়টি নিয়ন্ত্রণ হারিযে় খাদে পডে় যায় বলে তিনি জানান।

আমতলী ফায়ার সার্ভিসের কর্মকর্তা তামিম হোসেন জানান, উপজেলার ব্রিকফিল্ড নামক স্থানে বাস উল্টো খাদে পড়ার খবর পাওয়ার পরই আমরা দুর্ঘটানস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে তিনজনকে গুরুতর অবস্থায় পাওয়া গেছে। তাদের দুজনের বাডি় আমতলী উপজেলায় ও একজনের বাডি় পটুয়াখালীর বাউফলে। তাদেরকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হযে়ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আমতলী থানার অফিসার ইনচার্জ শাহ আলম হাওলাদার জানান, খবর পেযে় ঘটনাস্থলে পুলিশ পাঠানো হযে়ছে, বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাৎক্ষনিকভাবে তাদের আটক করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ