Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে বাস উল্টে আহত ২৫

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুর বাইপাসে আজ বৃহস্পতিবার সকালে রাস্তার পাশে উল্টে দুমড়ে মুচড়ে গেছে যাত্রীবাহী বাস। এতে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। তাদের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর।
সকাল ছয়টার দিকে মির্জাপুর বাইপাসের বাওয়ার কুমারজানী পূর্বপাড়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের মধ্যে ১৬ জনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্য​ক্তিদের ভাষ্য, গতকাল বুধবার রাত ১০টার দিকে কুড়িগ্রামের নাগেশ্বরী এলাকা থেকে হানিফ এন্টার প্রাইজের যাত্রীবাহী একটি বাস ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। আজ সকাল ছয়টার দিকে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে উল্টে পড়ে দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে মির্জাপুর থানার পুলিশ, গোড়াই হাইওয়ে থানার পুলিশ ও মির্জাপুরের ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধারকাজে অংশ নেন।
ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আতাউর রহমানের ভাষ্য, উদ্ধারকাজ শেষে তাঁরা ১৬ জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেছেন। তাদের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ