Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পরিবেশ রক্ষায় খুলনায় ৫ হাজার নিম গাছ লাগাবে বিএনপি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৬:১০ পিএম

বিপর্যস্ত পরিবেশ রক্ষায় খুলনায় ৫ হাজার নিমগাছ লাগাবে বিএনপি। কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে চলতি জুন মাস থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত নিম গাছ রোপণ কর্মসূচি পালন করা হবে।

আজ বৃহষ্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ে আয়োজিত জরুরীসভা শেষে কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ও নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু সাংবাদিকদের জানান, আগামী ২১ জুন শহীদ হাদিস পার্ক ও খুলনা সার্কিট হাউজ ময়দানে নিমগাছ রোপণের মাধ্যমে খুলনা মহানগরীতে ৩ মাসব্যাপী ৫ হাজার নিমগাছ রোপণ কর্মসূচি শুরু হবে। এছাড়াও ৫ নগরীর ৫ থানা ও ওর্য়াডসমূহে বৃক্ষরোপণ করা হবে। কর্মসূুচতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ে নেতা-কর্মীদের সম্পৃক্ত হওয়ার আহবান জানান মঞ্জু।

জরুরীসভায় বক্তব্য রাখেন নগর বিএনপিসাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, শেখ মোশাররফ হোসেন, জাফরুল্লাহ খান সাচ্চু, এ্যাড. বজলুর রহমান, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আরিফুজ্জামান অপু, মাহাবুব কায়সার, আসাদুজ্জামান মুরাদ, মহিবুজ্জামান কচি, ইকবাল হোসেন খোকন, জালু মিয়া, নিজামুর রহমান লালু, ইউসুফ হারুন মজনু, ইকরামুল কবির মিল্টন, মিজানুর রহমান মিলটন, শামসুজ্জামান চঞ্চল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ