Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে এই প্রথম ছয়ঘন্টার মধ্যে মামলা নিস্পওি

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৫:৩৮ পিএম

ফরিদপুর পুলিশ সুপার আলীমুজ্জামানের দিক নির্দেশনায় তথ্য উপাত্ত যাচাই পূর্বক সদরপুর থানার মামলা নং-০৫, তাং-১৫/০৬/২০২১, ধারা-৩৭৯ পেনাল কোডের মামলাটি মাত্র ০৬ (ছয়) ঘন্টার মধ্যে নিষ্পত্তি করা হয়েছে মর্মে জানাযায়।

মামলার বাদী মোঃ খলিল সরদার (৪৫) গত ১৫ জুন বেলা ১০ টায় পরশী আওলাদ খন্দকার(৬৫) এর বাড়ীর সামনে পাকা রাস্তায় একটি ছাগল বাঁধা হয় পরে ছাগলটি চুরি যায়, এতে আসামী করা হয় মোঃ রবিউল ফকির(২৯), পিতা-হাফেজ ফকির,মাতা-আসমা বেগম,সাং-দক্ষিন শৈলডুবী, থানা-সদরপুর,জেলা-ফরিদপুর । উল্লেখ্য। এ সংক্রান্তে বাদী থানায় হাজির হয়ে সংবাদ প্রদান করলে ফরিদপুর জেলার সদরপুর থানার মামলা নং-০৫, তাং-১৫/০৬/২০২১খ্রীঃ, ধারা-৩৭৯ পেনাল কোডে রুজু হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) হাবিবুর রহমান শেখ মাত্র ০৬ (ছয়) ঘন্টার মধ্যে তদন্ত সম্পন্ন করে অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগপত্র নং-৭১, তাং- ১৫/০৬/২০২১। দাখিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ