Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রীকে ফিরে পেতে শ্যালিকাকে অপহরণ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৫:২১ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে ফিরে পেতে শ্যালিকা অপহরণের অভিযোগে বিল্লাল হোসেন (২৫) নামের যুবককে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার (১৪ জুন) রাতে রাজধানীর মানিকনগর থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার শ্যালিকাকেও উদ্ধার করা হয়।গ্রেফতার বিল্লাল হোসেন মুন্সিগঞ্জের গজারিয়ার উড়ারচর এলাকার খোকন মিয়ার ছেলে।
পুলিশ ও ভুক্তভোগীর সূত্র জানায়, বিল্লালের সঙ্গে এক বছর আগে মোহাম্মদ হোসেনের বড় মেয়ের (১৮) বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে নিয়মিত ঝগড়া চলতো। ৬ মাস আগে মেয়ে তার বাবার বাড়িতে চলে যায়। বিল্লাল স্ত্রীকে নিজের বাড়িতে ফেরানোর জন্য নানাভাবে হুমকি দিতেন।
এ বিষয়ে মোহাম্মদ হোসেন বলেন, বিয়ের পর জানতে পারি বিল্লাল মাদকাসক্ত। নিয়মিত সে আমার মেয়েকে মারধর করতো। মেয়ে আমার বাসায় চলে আসায় তাকে নিয়ে যেতে নানাভাবে হুমকি দিত। মেয়ে বিল্লালের বাড়িতে না ফেরায় শনিবার আমার ছোট মেয়েকে (৫) অপহরণ করে। পরে সোমবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করি।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, বিল্লালকে গ্রেফতারের পর আদালত পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ