Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মুকসুদপুরে নারীর লাশ উদ্ধার

মুকসুদপুর (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১২:০৩ এএম

গোপালগঞ্জের মুকসুদপুরে শান্তি বেগম (৪০) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুর ১২টার সময় উপজেলার বাটিকামারী মধ্যপাড়া রাস্তার পাশে রায়ের বাড়ির ফাঁকা জায়গা থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত শান্তি বেগম একই এলাকার আলী চাপরাশীর স্ত্রী। সে মানসিক রোগী ছিল।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার বাটিকামারী মধ্যপাড়া গ্রামের আলী চাপরাশীর স্ত্রী দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিল। গত শুক্রবার সকালে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। পরে অনেক খোঁজাখুঁজির শনিবার তার স্বামী আলী চাপরাশী এ ব্যাপারে থানায় একটি জিডি করেন। গতকাল সোমবার সকালে পথচারীরা উক্ত স্থানে একটি অর্ধগলিত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করেছে।
মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ