Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে সর্তা খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু

রাউজান (চট্টগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১১:০২ পিএম

চট্টগ্রামের রাউজানে নানার বাড়ীতে বেড়াতে এসে সর্তা খালের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত ওই শিশুর নাম তানভীর হোসেন (৭)। সে ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের শান্তির হাট আমতলা গ্রামের মোঃ আকতার হোসেনের মেঝ ছেলে। রোববার (১৩ জুন) দুপুর ২টার দিকে রাউজান উপজেলার চিকদাইর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ সর্তা গ্রামের তাঁর মিয়া মেম্বারের বাড়ীতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
নিহতের মামা মোহাম্মদ আলী জানান, নিহত তানভীর আমার চাচাতো বোন ইয়াসমিনের ছেলে। সে মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে এসে নানার বাড়ীর অন্যান্য শিশুদের সাথে খেলা করছিল। খেলার এক ফাঁকে নানা বাড়ির পাশের থাকা সর্তা খালের পানিতে গোসল করতে নেমে পানির শ্রোতে ডুবে যায় তানভীর। এ সময় সাথে গোসল করতে যাওয়া অন্য শিশুদের চিৎকারে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দ্রুত গহিরা জে.কে মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। জানা যায়, দুই ভাই বোনের মধ্যে সে সবার ছোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ