Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যমুনার চরাঞ্চল থেকে লাশ উদ্ধার

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০২ এএম

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার যমুনার চরাঞ্চলের রাজাপুর এলাকার তিল ক্ষেত থেকে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার বিকেলে উপজেলার চরাঞ্চলের রাজাপুর থেকে উদ্ধার হওয়া লাশটি ধুবলিয়া গ্রামের শামছুল হকের ছেলে মাহমুদুল হাসান সজিবের (২৩)। স্থানীয়রা জানান, বিকেলে কৃষকরা ক্ষেতের শস্য কাটতে গিয়ে লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। পরিবার সূত্রে জানা যায়, গোপালপুরের বড়োরিয়া মাদরাসা থেকে মাওলানা পাশ করে বাড়িতেই অবস্থান করছিল সজিব। তিন মাস আগে সজিবকে বিয়ে করানো হলেও বউকে তাদের বাড়িতে উঠিয়ে আনা হয়নি। গত বৃহস্পতিবার সকালে সজিবের মোবাইলে একটি ফোন আসলে সজিব বলে আমার কয়েকজন বন্ধু এসেছে। আমাদের বাড়ির অবস্থা যেহেতু ভালো না সেজন্য সে স্থানীয় কুঠিবয়ড়া বাজার থেকে চা-বিস্কুট খাওয়ানোর কথা বলে বেড়িয়ে যায়। তারপর থেকেই সজিবকে আর পাওয়া যায়নি।
ভূঞাপুর থানার ওসি আব্দুল ওহাব জানান, লাশটি পচন ধরে পোকা ধরেছে। সম্ভবত লাশটি তিন চারদিন আগে সেখানে পড়েছিল। ময়নাতদন্তের পর ঘটনার প্রকৃত রহস্য জানা যাবে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ