Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উপসচিবের মহতি উদ্যোগ

মনোহরদী (নরসিংদী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০২ এএম

একজন উপসচিবের মহতি উদ্যোগে নরসিংদীর পলাশ উপজেলার করতেতৈল গ্রামের দীর্ঘদিনের সমস্যা সামাজিক কবরস্থান প্রতিষ্ঠিত হলো। উপসচিব মো. মামুন এ গ্রামেরই মরহুম মোহাম্মদ আলী হোসেনের ছেলে। তার মাতার নাম রোকেয়া বেগম। তিনি পরকালের কথা চিন্তা করে গ্রামের মানুষের দীর্ঘদিনের সমস্যার কথা ভেবে ২০ শতাংশ জমি করতেতৈল সামাজিক কবরস্থানের জন্য দান করে এ কবরস্থান উন্নয়নের কাজে হাত বাড়ালেন। মামুন বর্তমানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তার (উপসচিব) দায়িত্ব সুনামের সাথে পালন করছেন। গত ১১ জুন জুমা বার বাদ আসর এ করতেতৈল সামাজিক কবরস্থান উন্নয়নের লক্ষে গ্রামবাসী করতেতৈল আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এক মহতী সভার আয়োজন করে।
করতেতৈল কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা যাকারিয়া হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন ঘোড়াশাল পৌরসভার মেয়র মো. শরিফুল ইসলাম। বক্তব্য রাখেন, এ কবরস্থানের প্রধান উদ্যোক্তা উপসচিব মো. মামুন মিয়া, পলাশ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এসএম শফী, নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের পরিচালক (প্রশাসন) মোহা. আবদুল বাতেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ