Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

তিনদিনেও গ্রেফতার হয়নি ছিনতাইকারীরা

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০২ এএম

চালককে কুপিয়ে আহত করে নরসিংদী জেলা শহরের ব্রাহ্মন্দী মহল্লা থেকে অটোরিকশা ছিনতাই ঘটনার তিনদিন অতিক্রান্ত হলেও পুলিশ একজন ছিনতাইকারীকেও গ্রেফতার করতে পারছে না। এছাড়া উদ্ধার করতে পারছেন না ছিনতাইকৃত রিকশাটি। গত শনিবার বিকেলে অটোরিকশচালক পলাশ ও তার মা সুবর্ণা বেগম সাংবাদিকদের কান্নাকাটি করে এই ঘটনা বলেন।
জানা গেছে, বৌয়াকুড় মহল্লার রফিকুল ইসলামের ছেলে পলাশ অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে। গত বুধবার ভোরে সে নরসিংদী ডায়াবেটিক হাসপাতাল এলাকা থেকে ৩ জন যাত্রী নিয়ে ব্রাহ্মন্দীর মোড়ে যায়। সেখানে গিয়ে যাত্রীরা রিকশা থেকে নেমে যাওয়ার কথা থাকলেও তারা আর একটু সামনে আবেদ আলী হাজির বাড়ির নিকট গিয়ে নামেন। সেখানে তারা চালক পলাশকে কুপিয়ে আহত করে অটোটি ছিনতাই করে। আহত পলাশ রক্তাক্ত অবস্থায় ছিনতাইকারীদের পিছু নিলে টহলরত পুলিশ তার কাছ থেকে ঘটনা জেনে তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার ক্ষতস্থানে ৮/১০ সেলাই দেয়া হয়। সেদিনই ছিনতাই ঘটনার বিষয়ে নরসিংদী সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। এরপর তিনদিন অতিবাহিত হলেও কোনো ছিনতাইকারী ধরা পড়ছে না। এমনকি রিকশাটি উদ্ধার হচ্ছে না।
এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এসআই মনির জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ