Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরলে বহুমুল্যবান কষ্টিপাথরের ১টি বিষ্ণুমূর্তিসহ ২ ব্যক্তি আটক

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৭:১৯ পিএম

দিনাজপুরের বিরলে প্রায় ৬৬ লক্ষ ৬০ হাজার টাকা মূল্যের একটি কষ্টিপাথরের বিষ্ণুমূর্তিসহ ২ ব্যাক্তিকে আটক করেছে রংপুর র‌্যাব-১৩ সিপিসি-২ এর নীলফামারী জেলার র‌্যাব সদস্যরা। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে রবিবার বিরল থানায় একটি সংশিব্লষ্ট ধারায় একটি মামলা দায়ের পূর্বক উদ্ধারকৃত কষ্টিপাথরের বিষ্ণুমূর্তি ও আটক ২ ব্যাক্তিকে পুলিশের নিকট সপোর্দ করে। আটক ব্যাক্তিরা হলেন, বিরল উপজেলার ৪নং শহরগ্রাম ইউপি’র আকটি গ্রামের মৃতঃ খেরাজ উদ্দীনের পুত্র তমিজ উদ্দীন ওরফে আবুল কালাম (৪০) এবং একই গ্রামের মোহাম্মদ আলীর পুত্র রফিকুল ইসলাম (২১)।
মামলা সূত্রে জানাগেছে , শনিবার বিকালে বিরল কাঞ্চন মোড় এশিয়া পাম্প এলাকায় উল্লেখিত র‌্যাব সদস্যরা টহলরত থাকা অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে আকটিগ্রামের একটি ঘর থেকে ৬৬ লক্ষ ৬০ হাজার টাকা মূল্যের ওই বিষ্ণুমূর্তিটিসহ কালাম ও রফিকুলকে হাতে নাতে আটক করে।
এঘটনায় রবিবার সকালে রংপুর র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ এর পুলিশ পরিদর্শক ডিএডি (পুলিশ) মোঃ সহিদ মিয়া বাদী হয়ে বিরল থানায় সংশ্লিষ্ট ধারায় একটি মামলা নং-১৪ দায়ের করেছেন। বিরল থানার অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ব্যাক্তিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ