Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে সড়ক দুর্ঘটনায় আহত ২৫

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর সদর উপজেলার কোদালিয়া নোঙরপুর মাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় অন্তত ২৫ যাত্রী আহত হয়েছেন। গতরাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের মধ্যে ১৬ জনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা হলেন-বাগেরহাটের চিংড়িখালি গ্রামের লাকি, একই গ্রামের রুমা, যশোরের অভয়নগর উপজেলার চন্দনপুর গ্রামের ইবাদুল, একই গ্রামের মুন্না, হুসাইন, সাকিব, বাপ্পি খান, মিল্টন, খুলনার খালিশপুরের জয়নাল, রাজধানীর যাত্রাবাড়ি এলাকার খলিল, সাকিরা, সাতক্ষীরার আশাশুনি উপজেলার আলিম, যশোরের মণিরামপুর উপজেলার ধলিরগাতি গ্রামের আমিনুর, অভয়নগর উপজেলার দিঘিরপাড় গ্রামের হাবিবা, খুলনার ফুলতলার রাকিব ও পূর্ব বানিয়াখামার এলাকার আসাদ শেখ। বাকি আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, রাতে দিগন্ত পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকা যাচ্ছিল। পথে নোঙরপুর মাজার এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছকে ধাক্কা দেয়। এতে বাসের অন্তত ২৫ যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ইউসুফ আলী জানান, আহতদের মধ্যে আমিনুরের অবস্থা আশঙ্কাজনক। তিনি ওই বাসের সুপারভাইজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ