Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনার জাল সনদ বিক্রি রিমান্ড শেষে কারাগারে ৪জন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ১২:০০ এএম

করোনার জাল সনদ বিক্রির অভিযোগে রাজধানীর তেজগাঁও এলাকা থেকে গ্রেফতারকৃত চার জনকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল শুক্রবার দুই দিনের রিমান্ড শেষে মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও থানার এসআই হযরত আলী মিলন আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। কারাগারে যাওয়া আসামিরা হলেন- মো. ইলিয়াস, দীপক চন্দ্র বৈদ্য, জাকির হোসেন এবং নুরনবী। গত ৮ জুন আসামিদের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

পুলিশ সূত্রে জানা গেছে, আসামিরা নিজেরাই ডাক্তার সেজে কোভিড-১৯ এর জাল সনদ তৈরিসহ বিদেশগামী যাত্রীদের কাছে তা বিক্রি করে নিজেরা লাভবান হওয়ার জন্য প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ করতো। জাল সনদকে খাঁটি হিসেবে দেখিয়ে বিভিন্ন লোকজনের কাছে এই জাল সনদপত্র বিক্রি করে। এমন অভিযোগে গত ৮ জুন তেজগাঁও থানাধীন পুরাতন এয়ারপোর্ট রোডের বিজয় স্বরণীর ‘সিএসবিএফ হেলথ সেন্টার’ নামক প্রতিষ্ঠানের সামনে থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব। এ ঘটনায় নায়েব সুবেদার সামসুল আলম তেজগাঁও থানায় মামলাটি দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ