Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় নতুন ওসি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৩:৫৪ পিএম

কোম্পানীগঞ্জ থানায় ওসি পদে পরিবর্তন আনা হয়েছে। নতুন ওসি হিসেবে সাইফুদ্দিন আনোয়ারকে নিয়োগ দেওয়া হয়েছে।

আগের ওসি মীর জাহেদুল হক রনিকে বদলি করে নোয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বিষয়টি শুক্রবার নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। নতুন ওসি সাইফুদ্দিন আনোয়ার বান্দরবার জেলার থানচি থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, গত কয়েকমাস ধরে কোম্পানীগঞ্জ উপজেলায় অশান্তি বিরাজ করছে। স্থানীয় আওয়ামী লীগের বিবদমান দুই গ্রæপের সহিংসতায় ইতিমধ্যে সাংবাদিক ও সিএনজি চালকসহ দুইজন নিহত ও দেড় শতাধিক আহত হয়। এমন পরিস্থিতিতে কয়েক শতাধিক পুলিশ মোতায়েন করেও আইন শৃঙ্খলা পরিস্থিতি পূরোপুরি আয়ত্বে আনতে পারেনি প্রশাসন। আওয়ামী লীগের বিবদমান দুই গ্রæপের নেতৃত্ব দিচ্ছেন, সড়ক ও সেতুমন্ত্রীর ছোটভাই এবং বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। অপর গ্রæপের নেতৃত্ব দিচ্ছেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

আবদুল কাদের মির্জা নোয়াখালীর জেলা প্রশাসক, পুলিশ সুপার, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কমকর্তা ও কোম্পানীগঞ্জ থানার ওসির বিরুদ্ধে লাগাতার বিষেদাগার এবং তাদরকে বদলির দাবী জানিয়েছেন প্রথম থেকে।

এছাড়া কাদের মির্জা নোয়াখালী সদরের এমপি, উপজেলা চেয়ারম্যানসহ দেশের বেশ কয়েকজন এমপি, বিশিষ্ট ব্যক্তিবর্গ এমনটি তার আপন বড়ভাই ওবায়দুল কাদের ও তার স্ত্রীর বিরুদ্ধে বিষেদাগার অব্যাহত রেখেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ