Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার দৌলতপুরে দ্বিতীয় শ্রেণীর স্কুলছাত্রীকে মারপিট করেছে স্কুলের প্রধান শিক্ষক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১:৩৮ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে দোলনায় চড়ে খেলার অপরাধে দ্বিতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীকে মারপিট করেছে স্কুলের প্রধান শিক্ষক। মঙ্গলবার সকাল ১০টার দিকে দৌলতপুর উপজেলার শহীদ রফিক নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এমন অমানবিক ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর চাচা বিচার চেয়ে দৌলতপুর থানা সহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের ফারাকপুর পূর্বপাড়া গ্রামের হাফিজুল ইসলামের মেয়ে শহীদ রফিক নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী মোছা. মারিয়া খাতুন (১০) মঙ্গলবার সকালে স্কুলে লিখিত এ্যাসাইনমেন্ট জমা দিতে যায়। এসময় শিশু মারিয়া স্কুলের দোলনায় চড়ে খেলতে থাকে। এতে ক্ষুব্ধ হয়ে স্কুলের প্রধান শিক্ষক আবু নঈম তুহিন শিশু মারিয়াকে কয়েক দফা বেধড়ক মারপিট করে বলে অভিযোগে উল্লেখ করা হয়। পরে শিশু মারিয়া কাঁদতে কাঁদতে বাড়ি গেলে বাড়ির লোকজন ঘটনা শুনে চরম ক্ষুব্ধ হন এবং শিশু মারিয়াকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসা শেষে শিশু মারিয়ার চাচা মো. স্বপন আলী এমন অমানবিক ঘটনার বিচার চেয়ে দৌলতপুর থানা, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও দৌলতপুর প্রাথমিক শিক্ষা অফিসারের নিকট অভিযোগ দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ