Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বেচ্ছাসেবীরা পৌঁছে দেবে খাদ্য, ওষুধ ও অক্সিজেন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১২:০০ এএম

 নোয়াখালী এলাকায় করোনা আক্রান্ত রোগীদের চাহিদা অনুযায়ী খাদ্য, ওষুধ ও অক্সিজেন পৌঁছে দেবে নোয়াখালী পৌরসভার প্রায় দেড়শ’ স্বেচ্ছাসেবক। ৯টি দলে ভাগ হয়ে কাজ করবে তারা। গতকাল মঙ্গলবার দুপুরে পৌরসভা কার্যালয়ে আলোচনা সভায় এ তথ্য জানান, পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল।
মেয়র শহিদ উল্যাহ খান সোহেল জানান, ইতোমধ্যে নোয়াখালী পৌরসভা ও সদরে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। ভবিষ্যতে সংক্রমণ রোধে সেচ্ছাসেবকদের দিয়ে আক্রান্ত তথা লকডাউনকৃত বাড়িতে চাহিদা অনুযায়ী খাদ্য, ওষুধ ও অক্সিজেন পৌঁছে দেয়া হবে। আক্রান্তদের সার্বিক সেবায় পৌরসভায় একটি কন্ট্রোল রুম খোলা হয়েছে। স্বাস্থ্য বিভাগ কর্তৃক আক্রান্তের তালিকা অনুযায়ী পৌরসভার কন্ট্রোল রুম থেকে আক্রান্তদের প্রতিদিন ফোন করে খোঁজ খবর নেয়া হবে। এতে করে আগামীতে পৌরসভায় করোনা সংক্রমণ কমবে বলেও আশা প্রকাশ করেন তিনি। আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্যানেল মেয়র রতন কৃষ্ণ পাল, নোয়াখালী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নূর আলম ছিদ্দিকী রাজু, সহকারি কমিশনার (ভ‚মি) ফাতেমা সুলতানাসহ অনেকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ