Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পর্নোগ্রাফি বিক্রির অভিযোগে আটক ৩

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১২:০২ এএম

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে ৩ জনকে আটক করেছে র‌্যাব। গত সোমবার রাত সাড়ে ৮টায় উপজেলার মৌখাড়া বাজার থেকে তাদের আটক করা হয়। র‌্যাব সিপিসি-২ নাটোর ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প কমান্ডার মেজর সানরিয়া চৌধুরীর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল উপজেলার মৌখাড়া বাজারে বিভিন্ন কম্পোজ এবং গান রেকর্ডিংয়ের দোকানে অভিযান পরিচালনা করে। সেখান থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং তা বিক্রির মাধ্যমে ছড়িয়ে দেয়ার অপরাধে তিনটি সিপিইউ, ৩টি হার্ডডিক্সসহ তিনজনকে আটক করা হয়।
তারা হলেনÑ উপজেলার সেলিম স্টোরের স্বত্বাধিকারী আগ্রান গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে সেলিম রেজা, নাটোর সদর উপজেলার নিশ্চিন্তপুরের আব্দুল আলীমের ছেলে ওয়াসিম টেলিকমের স্বত্বাধিকারী মো. ওয়াসিম রেজা ও মৌখাড়া বাজারের শাহাদাত হোসেনের ছেলে শাহিন টেলিকমের স্বত্বাধিকারী মো. শাহীন আলম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, জব্দকৃত আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তরের কথা স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে নাটোর জেলার বড়াইগ্রাম থানায় মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ