Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খাল দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১২:০২ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার বেগমপুর-বকশী খাল দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয়রা। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় দেউলি-সুবিদখালী ইউনিয়নে খালপাড়ে বসবাস করা শত শত মানুষ দাঁড়িয়ে হাতে দখলমুক্ত খাল চাই এমন প্লেকার্ড নিয়ে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এসময় বক্তারা পানি ব্যবহার, মাছ ধরা এবং নৌকা চালিয়ে ফসল ঘরে তোলার জন্য খাল দখলমুক্ত করার দাবি জানান। তারা জেলা প্রশাসকের কাছে দখলদারের হাত থেকে খাল রক্ষা করার জন্য দাবি জানান। তারা আরো বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে গত ১৮ মে লিখিত অভিযোগ করা হয়েছে। কিন্তু এখনো কোনো পদক্ষেপ নেয়া হইনি।
অভিযোগের সত্যতা স্বীকার করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. তানিয়া ফেরদৌস জানান, মৎস্য দফতরকে তদন্ত করতে বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পেলেই এলাকার জনগণের স্বার্থে কাজ করা হবে। তদন্তের বিষয় জানতে চাইলে মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম জানান, তদন্ত চলমান আছে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলোচনা করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ