Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় রেলস্টেশন চালুর দাবি

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ১২:০১ এএম

আগামী ২০ জুনের পর থেকে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের ওপর দিয়ে কোনো প্রকার ট্রেন চলাচল করতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দেয়া হয়েছে। গতকাল শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় রেলস্টেশন দ্রুত চালু ও যোগযোগ পুনঃস্থাপনের দাবিতে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ আয়োজিত মানববন্ধন থেকে এ ঘোষণা দেয়া হয়।
রেলওয়ে স্টেশন প্লাটফর্মে আয়োজিত মানববন্ধনে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ ব্রাহ্মণবাড়িয়ার আহ্বায়ক আবদুন নূরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাজিদুল ইসলাম, গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অ্যাড. মোহাম্মদ নাসির প্রমুখ। এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে হেফাজত তাণ্ডবে ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের যোগযোগ পুনঃস্থাপন করা হচ্ছে না। এমনিক কোনো ট্রেন যাত্রা বিরতিও করছে না। এতে করে জেলার ৩০ লাখেরও বেশি মানুষ দুর্ভোগে রয়েছে। বক্তারা অবিলম্বে ব্রাহ্মণবাড়িয়ার রেলস্টেশন সংস্কার করে রেল যোগযোগ পুনঃস্থাপনের দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন। মানববন্ধন শেষে তারা রেলপথে অবস্থান নিয়ে বিক্ষোভ করে।
উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফর ঘিরে গত ২৬ মার্চ হেফাজতের তাণ্ডব চলাকালে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন ব্যাপক ভাঙচুর ও অগ্নি সংযোগের শিকার হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ