Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে প্রতিমন্ত্রীকে সংবর্ধনা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ১২:০২ এএম

ময়মনসিংহের ফুলপুর পৌরসভা কর্তৃক গত শুক্রবার বিকালে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপিকে সংবর্ধনা দেয়া হয়েছে।
প্রতিমন্ত্রী ফুলপুর পৌরসভার সামনে উপস্থিত হলে ফুলপুর পৌরসভার পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয। এ সময় লাল গালিচার ওপর দিয়ে পৌরসভা চত্বরে সংবর্ধনা অনুষ্ঠান মঞ্চে যাওয়ার সময় এমবিশন রেসিডেন্সিয়াল স্কুলের চৌকস স্কাউট ও ছাত্ররা ফুল ছিটিয়ে প্রতিমন্ত্রীকে বরণ করতে দেখা যায়।
ফুলপুর পৌরসভা কর্তৃক সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
ফুলপুর পৌর মেয়র শশধর সেনের সভাপতিত্বে ও উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় আরও উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, উপজেলা চেয়ারম্যান মো. আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী।
আরো উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এম এ হাকিম সরকার, পৌর আ.লীগের সভাপতি খলিলুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ আব্দুল খালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভিন লাকি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, আ.লীগ নেতা সাইফুল ইসলামসহ ফুলপুর পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা, জনপ্রতিনিধি, আ.লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ