Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ১২:০২ এএম

ঢাকার ধামরাইয়ে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট প্রাণিসম্পদ অধিদফতরের আওতায় সিআইজিদের মাঝে এআইএফ-২ উপকরণ বিতরণ করা হয়েছে। উপকরণের মধ্যে ছিল থ্রি হুইলার ইজিবাইক, ঘাস কাটার মেশিন, দুধ রাখার কন্টেইনার। গতকাল শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সামিউল হকের সভাপতিত্বে উপকরণ ও প্রদর্শণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমানে বাংলাদেশ খাদ্যে যেমন স্বয়ংসম্পূর্ণ তেমনি দুগ্ধজাত খাদ্যেও স্বয়ংসম্পূর্ণ। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, পৌর মেয়র আলহাজ গোলাম কবির। এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রফিকুজ্জামান, উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন প্রমুখ।
খামারিদের প্রদর্শণী অনুষ্ঠানের পর পৌরসভার ইসলামপুর মহল্লায় রাস্তার উদ্বোধন করেন। এরপর থানা রোড সংলগ্ন ধামরাই নতুন দক্ষিণপাড়ায় নবনির্মিত একটি নতুন রাস্তা উদ্বোধন করা হয়। সুয়াপুর নান্নার স্কুল অ্যান্ড কলেজের নবনির্মিত গেট, গাংগুটিয়া বাজার সংলগ্ন গাজীখালী নদীর ওপর ধামরাই-সাটুরিয়া মৈত্রী সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন এবং বিকেলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর এই পরিকল্পনায় বৈন্যা গ্রামের এইচবিবি রাস্তার ফুটপাত এবং স্ট্রিট লাইট স্থাপন উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ