Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরকীয়ায় বাধা দেয়ায় গৃহবধূকে হত্যা চেষ্টার অভিযোগ

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ১২:০২ এএম

বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের চন্দ্রা গ্রামে স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় গত শুক্রবার দুপুরে ২ সন্তানের জননী এক গৃহবধূকে নির্যাতনের পর তার স্বামীর বিরুদ্ধে মুখে বিষ ঢেলে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। মুমূর্ষ অবস্থায় তাকে বরিশাল শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, উপজেলার হলদিয়া ইউনিয়নের হলদিয়া গ্রামের মন্নান মোল্লার মেয়ে শিল্পী বেগমের সাথে ২০০৯ সালে চাওড়া ইউনিয়নের চন্দ্রা গ্রামের আব্দুর রহিম হাওলাদারের ছেলে মিজানুর রহমানের বিয়ে হয়। বিয়ের সময় মিজানুরকে শিল্পীর বাবা মন্নান মোল্লা মিজানুরকে ২টি গরু, ১ ভরি ওজনের স্বর্নের চেইন, মেয়ের কানের দুল, নগদ ২০ হাজার টাকা ও সংসারের যাবতীয় মালামাল দিয়ে দেন। তাদের সিয়াম ও মেয়ে সুমনা নামে ২টি সন্তান রয়েছে। পরকীয়ায় বাধা এবং মিজানুরের চাহিদা মতো টাকা না এনে দিলেই শিল্পীর ওপর চলত নির্যাতন। ঘটনার দিন শুক্রবার সকালে স্বামী মিজানুরকে পরকীয়ায় বাধা দিলে শিল্পীকে মারধর করে। একপর্যায়ে মিজানুর তার পথের কাটা সরিয়ে দেয়ার জন্য শিল্পীকে হত্যার জন্য তার মুখে বিষ ঢেলে দেয়। এ অবস্থায় শিল্পীকে তার স্বামী মিজানুর মৃত ভেবে টেনে হেচরে নিয়ে বাড়ির সামনের সড়কের পাশে ফেলে রাখে। শিল্পীর ভাই আল আমিন অভিযোগ করে বলেন, আমার বোন মিজানুরকে পরকীয়ায় বাধা দিলে যৌতুক চাইত। টাকা দিলে কিছু দিন শান্ত থাকত। শুক্রবার আমার বোন মিজানুরকে পরকীয়ায় বাধা দিলে বেধরক মারধর করে এতে সে অজ্ঞান হয়ে পড়লে তার মুখে বিষ ঢেলে হত্যা চেষ্টা চালায়। আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার জানান, ঘটনা জানার পর পুলিশ পাঠিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ