Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মির্জাপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে পাঁচদিন অনশন করার পর গতরাতে ওই বাড়িতেই বিষপান করে ৮ম শ্রেণির এক ছাত্রী। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মির্জাপুর কুমুদিনি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সে উপজেলার বাঁশতৈল নয়াপাড়া পাঁচগাঁও গ্রামের কাতার প্রবাসীর মেয়ে ও বাঁশতৈল নয়াপাড়া হাজী ময়েজ উদ্দিন দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী ছিল।

জানা গেছে, মির্জাপুর উপজেলার ৯ নং বহুরিয়া ইউনিয়নের মুন্দিরাপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে আবু রায়হান (২২) এর সাথে মোবাইলের সূত্র ধরে ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন ধরে চলতে থাকে তাদের প্রেমের সম্পর্ক। এর এক পর্যায়ে রায়হান ওই ছাত্রীকে বিয়ের আশ্বাসে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। পরে রায়হানকে বিয়ের জন্য চাপ দিলে সে নানাভাবে টালবাহানা শুরু করে। গত শুক্রবার ওই ছাত্রী রায়হানদের বাড়িতে অবস্থান করে বিয়ের দাবিতে অনশন করে। আর এ খবর পেয়ে প্রতারক প্রেমিক রায়হান বাড়ি থেকে পালিয়ে যায়। সোমবার সারাদিন ওই বাড়িতে অবস্থান করার পরও রায়হানের পরিবার বিয়েতে রাজি না হলে রাতে সে বিষপান করে। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ওই ছাত্রী মারা যায়। আর এ ঘটনার পর থেকেই রায়হান ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। মির্জাপুর থানায় মামলার প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ বলেন, খবর পেয়ে গুরুতর অবস্থায় আহত ওই ছাত্রীটিকে কুমুদিনী হাসপাতালে দেখার জন্য উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. হাবিবুর রহমান খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আকতারুজ্জামান, সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আহসান হাসিব খান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম ও কৃষি কর্মকর্তা মুহাম্মদ আরিফুর রহমান দেখতে যান। তারা তাকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছিলেন।
এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার সকালে মেয়েটির লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ