Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সম্মুখ সারির যোদ্ধাদের জন্য ভিশন এসিতে ১৫ শতাংশ ছাড়

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ৪:০২ পিএম

দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস ব্র্যান্ড ভিশন দিচ্ছে স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও গণমাধ্যম কর্মীদের জন্য ১৫ শতাংশ ছাড়ে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র (এসি) কেনার সুযোগ। করোনাকালীন এ সময়ে জীবনবাজি রেখে পেশাগত দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরুপ এ অফার দিচ্ছে ভিশন এসি।


ভিশন ইলেকট্রনিকস এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রকিব আহমেদ বলেন, ভিশন এসির শ্লোগান হচ্ছে ক্রাফটিং হ্যাপিনেস। আমরা আমাদের পণ্য সামগ্রীর মাধ্যমে মানুষের জীবনযাত্রাকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তোলার চেষ্টা করি।


তিনি আরো বলেন, “বর্তমানে তাপমাত্রা অনেক বেড়ে গেছে। এ পরিস্থিতিতে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র বা এসি একটি গুরুত্বপূর্ণ অনুষঙ্গে পরিণত হয়েছে। করোনা মহামারির সময় সম্মুখ সারির যোদ্ধারা জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করছেন। এ গরমের সময় তারা যাতে স্বস্তির সাথে বিশ্রাম নিতে পারে সেজন্য আমরা সব ধরনের ভিশন এসিতে ১৫ শতাংশ ছাড়ের ব্যবস্থা করেছি”।


সম্মুখ সারির যোদ্ধারা ভিশন ইলেকট্রনিকসের কল সেন্টারের (০৮০০৭৭৭৭৭৭৭) মাধ্যমে পণ্যটি অর্ডার করতে পারবেন। পণ্যটি কিনতে পেশাগত পরিচয়পত্র প্রদর্শন করতে হবে।

 

বর্তমানে ভিশন এর তিন ধরনের এসি বাজারে রয়েছে, যেগুলোর ধারণক্ষমতা ১টন থেকে ৫ টন। দাম ৩৭,৮০০- ১৭৫,০০০ টাকার মধ্যে। পহেলা জুন থেকে শুরু হওয়া এ অফারটি চলবে ৩১ জুলাই পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাড়

১৮ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২
২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ