Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশেষ মন্ত্রিসভায় বাজেট অনুমোদন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৭:১৯ পিএম

২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেট অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। বৃহস্পতিবার দুপুরে জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বিশেষ মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে আগামী বাজেটের অনুমোদন দেওয়া হয়েছে।

সংসদ সচিবালয় সূত্রে জান গেছে, গতকাল বিকাল ৩টায় অনুষ্ঠেয় জাতীয় সংসদের বৈঠকে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এ বাজেট পেশ করেন। এটি বর্তমান একাদশ সংসদের তৃতীয় বাজেট। এর আগে প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ বাজেটে সম্মতি জানিয়ে সই করেন।

করোনা সংক্রমণজনিত কারণে মন্ত্রিসভার সীমিত সংখ্যক সদস্য বিশেষ এই বৈঠকে উপস্থিত ছিলেন। বৈঠকে উপস্থিত ছিলেন- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আইনমন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমেদ কায়কাউস প্রমুখ।



 

Show all comments
  • MD abu bakkar siddik ৪ জুন, ২০২১, ৩:১১ পিএম says : 0
    সুন্দর বাজেট করে বাংলাদেশ সরকার।ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় বাজেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ