Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় বিদেশী মদ ও বিয়ার উদ্ধার : ক্রেতা ছিলেন অভিজাত পরিবারের সন্তানেরা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৫:৫২ পিএম

২৮৮ ক্যান বেলজিয়ান বিয়ার ও ১০ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে খুলনা মহানগর গোয়েন্দা পুলিশ। নগরীর বাবুখান রোডের জনৈক আলমগীর এর বাড়ীর ৩য় তলা থেকে মাদক ব্যবসায়ী মোঃ শহিদুল ফকির (৩৩)কে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া ব্যক্তি ঝালকাঠি রাজাপুর এলাকার আয়নাল হক ফকিরের ছেলে। এসময় তার ঘর থেকে উল্লেখিত পরিমান বিয়ার ও মদ উদ্ধার করা হয়। গ্রেপ্তারকরা মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে খুলনা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার রাতে আটকের পর সে পুলিশের কাছে স্বীকার করেছে, নগরীর ধন্যাঢ্য ব্যক্তি ও অভিজাত পরিবারের সন্তানেরা মূলত এই মদ ও বিয়ারের ক্রেতা। কখনো কখনো তার কাছে এসে তারা এসব মাদকদ্রব্য নিয়ে যেতো। আবার কখনো তাদের বাসায় পৌছে দেয়া হতো।

দীর্ঘ দিন ধরে শহিদুল ফকির মাদক বিক্রির সাথে জড়িত বলে পুলিশ জানিয়েছে। আজ বৃহষ্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • Dadhack ৩ জুন, ২০২১, ৬:৩৪ পিএম says : 0
    Country is ruling is enemy of Allah as such people will drink alcohol and other drug.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ