Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ইনভেস্টমেন্ট প্রোসিডিউর-বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

৭ ফেব্রæয়ারি ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ আতাউর রহমানের সভাপতিত্বে ইনভেস্টমেন্ট প্রোসিডিউর বিষয়ক পাঁচ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী ওসমান আলী এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন। এ প্রশিক্ষণ কর্মশালায় ব্যাংকের ঢাকা অঞ্চরের শাখাসমূহের ৪০ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। এ সময় অন্যদের মধ্যে ইনভেস্টমেন্ট বিভাগের প্রধান মো. জহিরুল হক, ভিপি জাহাঙ্গীর মোল্লা, ট্রেনিং ইনস্টিটিউটের ভাইস প্রেসিডেন্ট এবং ফ্যাকাল্টি মেম্বার মোহাম্মদ লুতফুল হক উপস্থিত ছিলেন।  বিজ্ঞপ্তি

সম্প্রতি আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের বগুড়া অঞ্চলের শাখাসমূহের ব্যবসা উন্নয়ন সম্মেলন বগুড়ার হোটেল সিয়েস্টার সভাকক্ষে অনুষ্ঠিত হয়। ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান প্রধান অতিথি থেকে সম্মেলনের উদ্বোধন করেন। এআইবিএল বগুড়া জোনের প্রধান ও মো. আবুল বাশার সম্মেলনে সভাপতিত্ব করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ইনভেস্টমেন্ট প্রোসিডিউর-বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ