Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুন্সিগঞ্জ জেলার পঞ্চসার থানায় বিপুল পরিমান কারেন্ট জাল জব্দ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৪:১৫ পিএম

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক, জুয়ার সিন্ডিকেটসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে মুন্সিগঞ্জ জেলা পঞ্চসার এলাকায় অবৈধ কারেন্ট জাল উৎপাদন বেড়ে যাওয়ায় কারেন্ট জাল উৎপাদন বন্ধে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে আসছে র‌্যাব।
এরই ধারাবাহিকতায় ২ জুন দুপুর ২টা হতে বিকাল ৪ টা পর্যন্ত র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন সদর, এর একটি আভিযানিক দল ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মুন্সিগঞ্জ এর মাধ্যমে মোবাইল কোর্ট পরিচালনা করে মুন্সিগঞ্জ জেলার পঞ্চসার থানাধীন এলাকায় অবৈধ কারেন্ট জাল উৎপাদনের দায়ে ২৫ জনকে ৫০০০/- টাকা করে সর্বমোট ১২৫০০০/-টাকা জরিমানা প্রদান করা হয় এবং ৩০২৩৫০০ মিটার কারেন্ট জাল জব্দ করা হয় (যার আনুমানিক মুল্যা ৬০৮৭০০০/-টাকা) কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হয় এবং জরিমানাকৃত ব্যক্তিদের বিবরণ নি¤œরূপঃ
মোঃ হাফেজ (৩৫), ২। সবুজ (৩৪), ৩। বাচ্চু মিয়া (৩৭), ৪। ইউসুূূফ মিয়া (৩২), ৫। কবির হোসেন (৩৮), ৬। আমিনুল ইসলাম (২৭), ৭। ওমর ফারুক (৪৭), ৮। তহিদুল ইসলাম (৪২), ৯। মোঃ রিমন (৩৫), ১০। সেলিম (৩৪), ১১। মোঃ মনির হোসেন (৫২), ১২। নিলুফা (৪০), ১৩। শিরিনা (৩০), ১৪। সফিয়া (৩২), ১৫। রহিমা (২৭), ১৬।সেলিনা (২৮) ১৭। জাহানারা (৩৯), ১৮।মিতু (৩৪), ১৯। মনিষা (৩৫), ২০। মহিমা (৩১), ২১। খাদিজা (৩৩), ২২। সেলিনা (৩৭), ২৩। মারিয়া (৩২), ২৪। খাদিজা (৩১) ও ২৫। হারিজ আলম (৪০) এদের প্রত্যেকের জেলা মুন্সিগঞ্জ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ