Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নরসিংদী যুব আন্দোলন নেতা জয়নুল আবেদীনের মুক্তি দাবি

স্টাফ রিপোর্টার নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১২:০১ এএম

নরসিংদীতে গ্রেফতারকৃত ইসলামী যুব আন্দোলন নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি জয়নুল আবেদীন ভ‚ইয়াকে মুক্তির দাবি জানিয়েছেন সংগঠনের সভাপতি আবু তাকি মো. আশরাফ আলী।
তিনি বিবৃতিতে বলেন, দেশের আলেম ওলামা ও ধর্মপ্রাণ মানুষকে গ্রেফতার করে নিজের পতন ঠেকাতে চাচ্ছে সরকার। মানুষ যখন জুলুমের শিকার হয় তখনই জালিমের পতনের পথ খুঁজে বেড়ায়। সমালোচনা করলেই সরকার নির্বিচারে আলেম-ওলামাদেরকে গ্রেফতার করে তাদের ওপর নির্যাতন চালিয়ে নিজেদের পতনকে ত্বরান্বিত করছে। তিনি স¤প্রতি মিথ্যা ও সাজানো মামলায় গ্রেফতারকৃত ইসলামী যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মুফতি জয়নুল আবেদীন ভ‚ঁইয়ার মুক্তির দাবিতে দেয়া এক বিবৃতিতে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দমননীতি চালিয়ে কোন সরকারই ক্ষমতা পাকাপোক্ত করতে পারেনি। এটা এদেশের রাজনৈতিক ইতিহাসে অত্যন্ত নিকট অতীত। করোনার প্রকোপে মানুষ যখন দিশেহারা, অর্থনীতি যখন বিপর্যস্ত সরকার তখন দেশে বিরোধী দল দমন নিতে ব্যস্ত। তিনি অনতিবিলম্বে মিথ্যা ও সাজানো মামলায় গ্রেফতারকৃত ইসলামী আন্দোলন নরসিংদীর সাধারণ সম্পাদক মুফতি জয়নাল আবেদীনকে মুক্তির দাবি জানান।



 

Show all comments
  • Ariful islam ৩ জুন, ২০২১, ১:১১ পিএম says : 0
    মুক্তি চাই মক্তি চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ