Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অসচ্ছল কাব ও স্কাউটসদের ডিসির আর্থিক সহায়তা

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১২:০১ এএম

ভোলার দৌলতখানে অসচ্ছল কাব ও স্কাউটস সদস্যদের মাঝে করোনাকালীন প্রণোদনা হিসেবে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
গত সোমবার বেলা ১২টায় দৌলতখান উপজেলা সম্মেলন কক্ষে জেলা প্রশাসকের অর্থায়নে উপজেলা স্কাউটসের সহায়তায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩০ জন অসচ্ছল কাব ও স্কাউটস সদস্যের মাঝে ১ হাজার টাকা করে করোনাকালীন প্রণোদনা হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়।
এ সময় জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরী প্রধান অতিথি থেকে প্রণোদনার এ নগদ অর্থ কাব ও স্কাউটস সদস্যদের মাঝে তুলে দেন।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরী কাব ও স্কাউটস সদস্যদের উদ্দেশ্য বলেন, দেশের যে কোন দুর্যোগ মূহূর্তে স্কাউটস সদস্যদের প্রশংসনীয় ভূমিকা রয়েছে। করোনাকালীনও তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।
তিনি শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাসসহ মাদকমুক্ত সমাজ গঠনে স্কাউটিং-এর গুরুত্ব তুলে ধরেন।
বাংলাদেশ স্কাউটস দৌলতখান উপজেলা শাখার সম্পাদক মোহাম্মদ আবু তাহেরের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান, এসিল্যান্ড মহুয়া আফরোজ, মেয়র জাকির হোসেন তালুকদারসহ স্কাউটস নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ