Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১২:০২ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলা ইঞ্জিনিয়ার মো. আনোয়ারুল হকের বিরুদ্ধে অনিয়ম এবং সরকারের উন্নয়ন কাজকে ব্যহত করার অভিযোগ করেছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা। গত সোমবার অনুষ্ঠিত উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় এ অভিযোগ করেন তারা। সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খান, সহকারী কমিশনার ভূমি সেলিম শেখসহ সকল ইউনিয়নের চেয়ারম্যান, সমন্বয় কমিটির সদস্য ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় পালাক্রমে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা তাদের বক্তব্য উপস্থাপন করেন। বক্তব্যে, উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে উন্নয়ন কাজের ফাইল আটকে রাখা, সময়মতো অফিসে না বসা, প্রকল্প চলাকালীন পরিদর্শন না করে বিলম্ব করা, মাসিক মিটিংয়ের রেজুলেশন গুরুত্ব না দেয়াসহ বিভিন্ন বিষয়ে অভিযোগ করা হয়। ইঞ্জিনিয়ারের গাফলতিতে সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে দাউদকান্দি উপজেলাবাসী বলেও এসময় অভিযোগ করেন ইউপি চেয়ারম্যানরা। ইউপি চেয়ারম্যানদের বক্তব্য চলাকালে একপর্যায়ে সভায় উত্তেজনা সৃষ্টি হয়। এরপর উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিস্থিতি শান্ত করেন।
এ বিষয়ে ইঞ্জিনিয়ার মো. আনোয়ারুল হকের বক্তব্য জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে কে কী বললো সে বিষয়ে আমার কিছু যায় আসে না। আমি সঠিক আছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ