Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আলোর পাঠশালার শিক্ষার্থীদের হাতে বই

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১২:০২ এএম

দেবিদ্বার বয়েজ অ্যান্ড গালর্স কমিউনিটির উদ্যোগে পথহারাদের আলোর পাঠশালা শিক্ষার্থীদের বই ও ব্যাগ বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ হল রোমে গত সোমবার বিকেলে বই ও ব্যাগ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাকিব হাসান। বিশেষ অতিথি ছিলেন, থানার ওসি আরিফুর রহমান, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, সমাজ সেবক লুৎফর রহমান বাবুল। বয়েজ অ্যান্ড গালর্স কমিউনিটির সভাপতি রুবেল আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রভাষক শিপ্রা রানী দত্ত প্রমুখ।
দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাকিব হাসান শিক্ষার্থীদের পাঠ্যসূচির অন্তর্গত সমস্ত বই ও থানার ওসি আরিফুর রহমান সকল শিক্ষার্থীদের ব্যাগ দানে সহযোগিতা করেন।
উল্লেখ্য, দেবিদ্বার পৌর এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকা পথ শিশু, শিক্ষা বঞ্চিত অসহায় ও হত দরিদ্র পরিবারের শিশুদের খুঁজে এনে তাদের শিক্ষার আলোয় আলোকিত করতে পথহারাদের আলোর পাঠশালা প্রতিষ্ঠা করা হয়। পথহারাদের আলোর পাঠশালার আনুষ্ঠানিক শিক্ষা কার্যক্রম জুন মাসের মাঝামাঝি সময়ে শুরু করার লক্ষে শিক্ষার্থীদের মধ্যে এ বই ও ব্যাগ বিতরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ