Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০৪ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে ৮ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মোজাফফর রহমান (৩৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি উপজেলার সর্বানন্দ ইউনিয়নের দক্ষিণ সাহাবাজ গ্রামে ঘটেছে। এ ঘটনায় শিশুর নানা থানায় মামলা করেছে। মোজাফফর রহমান উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের পশ্চিম রাজিবপুর (আকন্দপাড়া) গ্রামের মৃত বক্তার আলীর ছেলে।

ঘটনাস্থল ও মামলা সূত্রে জানা যায়, ওই শিশুর মা নুরী বেগম জর্ডান প্রবাসি আর বাবা সবুজ মিয়া ঢাকায় অবস্থান করার কারণে শিশু তার নানার বাড়িতে থাকতো। ওই শিশুর নানা দক্ষিণ সাহাবাজ গ্রামের মৃত নবী বকসের ছেলে নুরুল হক। নুরুল হকের প্রতিবেশি মৃত আজর উদ্দিনের ছেলে জালাল উদ্দিনের জামাতা মোজাফফর। গত ২০ মে ওই শিশু গ্রামের অন্য ছেলে-মেয়েদের সাথে খেলছিল। খেলাধুলার এক পর্যায়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ওই শিশু জালাল উদ্দিনের বাড়ির ভেতরে টয়লেটে যায়। টয়লেট সেরে আবার খেলাধুলা করতে যাওয়ার সময় ওই বাড়িতে লোকজন না থাকায় জালাল উদ্দিনের জামাতা মোজাফফর রহমান শিশুর হাত ধরে গোয়াল ঘরে নিয়ে গিয়ে পরনের প্যান্ট খুলে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে মোজাফফর রহমান কৌশলে পালিয়ে যায়। এরপর এলাকাবাসি ঘটনাটি আপোষ-মীমাংশার চেষ্টা চালিয়ে ব্যর্থ হলে গত ২৯ মে রাতে ওই শিশুর নানা নুরুল হক বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা করেন। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে শিশু ধর্ষণ চেষ্টাকারি নরপশু মোজাফফরকে গ্রেফতার করেন।

থানা ওসি আব্দুল্লাহিল জামান জানান, আসামিকে গত রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

Show all comments
  • আবুল কালাম আজাদ ৩১ মে, ২০২১, ৮:৪৭ পিএম says : 0
    এই ধরনের জানোয়ারদের এক মাত্র শাস্তি মৃত্যুদণ্ড দেয়া উচিৎ।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ