Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে নবজাতকের লাশ উদ্ধার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০৪ এএম

টাঙ্গাইল পৌর এলাকার সিএনবি রোড থেকে এক নবজাতক কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে টাঙ্গাইল সদর থানা পুলিশ। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে এ লাশ উদ্ধার করা হয়। কন্যা শিশুটির লাশ নাভি কাটা এবং পলিথিনে মোড়ানো অবস্থায় ছিল।

প্রত্যক্ষদর্শী মো. রফিকুল ইসলাম ও রেজাউল করিম জানান, সিএনবি রোড দিয়ে যাবার সময় হঠাৎ দেখি পলিথেনে মোড়ানো একটি নবজাতকের লাশ।

পরে ৯৯৯ কল দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। কেউ যাতে নবজাতকের লাশটি নিয়ে যেতে না পারে সেজন্য আমরা এখানেই দাঁড়িয়ে ছিলাম।

টাঙ্গাইল সদর মডেল থানার এসআই আব্দুল ওহাব জানায়, সাড়ে ১১টার দিকে ৯৯৯ এ কল পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে নাভি কাটা পলিথিনে মোড়ানো একটি নবজাতক কন্যা শিশুর লাশ দেখতে পাই। পরে লাশটি উদ্ধার করে সুরতহাল করার জন্য পাঠিয়ে দেই।

তিনি আরো জানায়, ধারণা করা হচ্ছে সকালের দিকে কোনো এক সময় চলন্ত অটো রিকশা অথবা সিএনজি থেকে লাশটি এখানে ফেলে গেছে। নবজাতকের লাশটি সুরতহাল করে দাফনের ব্যবস্থা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ