Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তিন মন্ত্রণালয়ে সচিব পদে রদবদল

ময়মনসিংহে নতুন বিভাগীয় কমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১১:৫৯ পিএম

প্রশাসনে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয় এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে সচিব পদে রদবদল করেছে সরকার। এছাড়া ময়মনসিংহ বিভাগের নতুন বিভাগীয় কমিশনার নিয়োগ দিয়েছে।

গতকাল রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপনে এসব বদলি ও পদোন্নতি দেয়া হয়েছে। এসব কর্মকতারা হলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষকে দেওয়া হয়েছে বাণিজ্য মন্ত্রণালয়ের সচিবের দায়িত্ব। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব খাজা মিয়াকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব পদে বদলি করা হয়েছে।

এছাড়া যৌথ মূলধনী কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরের নিবন্ধক মো. মকবুল হোসেনকে সচিব পদে পদোন্নতি দিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে। নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শফিকুর রেজা বিশ্বাসকে ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার করা হয়েছে। এছাড়া বিভিন্ন মন্ত্রণালয়ের ৯জন অতিরিক্ত সচিব, ১০ জন যুগ্মসচিব, ১২জন উপসচিব এবং দুইজন উপজেলা নিবার্হী কর্মকর্তাকে বদলী করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন বিভাগীয় কমিশনার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ