Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণে পুলিশের বাধা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ৩:১৯ পিএম

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলে দুস্থদের মাঝে খাবার বিতরণকালে পুলিশ বাধা দেয়। জেলা বিএনপির উদ্যোগে রোববার সকালে শহীদ স্মৃতি পৌর উদ্যানে অসহায় গরিব ও পথশিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় পুলিশের সাথে বিএনপির নেতা কর্মীদের ধস্থা ধস্থির ঘটনা ঘটে। পরে স্থান ত্যাগ করে টাঙ্গাইল ক্লাবের ফটক আটকিয়ে এ রান্না করা খাবার বিতরণ করেন নেতা কর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, সাদেকুল আলম খোকা, জিয়াউল হক শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম, খন্দকার আনিছুর রহমান আনিছ, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, শহর বিএনপিসাধারণ সম্পাদক শাহীন আকন্দ, যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী, পহিলাদলের সভাপতি নিলুফার ইয়াসমিন, সাধারণ সম্পাদক মমতাজ করিমসহ যুবদল, ছাত্রদল, তাঁতিদল, ওলামাদল, কৃষকদল ও বিএনপির অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ