Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ইস্ত্রি গরম করে স্ত্রীকে ছ্যাঁকা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১:৫৫ পিএম

নগরীর খুলশীতে ইস্ত্রি ও লোহার পাইপ গরম করে শরীরে ছ্যাঁকা দিয়ে স্ত্রীকে নির্যাতন ও মারধরের অভিযোগে স্বামী মুজিবর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে খুলশীর ১ নম্বর গলির একটি ভবন থেকে নির্যাতনের শিকার আয়েশা আক্তারকে (২১) উদ্ধার করা হয়েছে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতেই অভিযান চালিয়ে খুলশীর ১ নম্বর রোড়ের সি ব্লকে তামান্না ভবন থেকে মুজিবর রহমানকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায়, স্ত্রীকে নির্যাতনের পর বিনা চিকিৎসায় বাসায় আটকে রাখত স্বামী।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিনুজ্জামান বলেন, আয়েশা আক্তারকে শারীরিকভাবে নির্যাতন করে প্রায় দুই মাস বিনা চিকিৎসায় গৃহবন্দী করে রাখে স্বামী মুজিবর। যৌতুক ও পারিবারিক কলহ থেকে আয়েশাকে নির্যাতন করত সে। আয়েশার পরিবার খুবই গরিব। আয়েশার প্রথম বিয়ে হলেও মুজিবুরের দ্বিতীয় বিয়ে ছিল এটি। মুজিবর পেশায় একজন কন্ট্রাক্টর।
তিনি আরও বলেন, আয়েশার সারা শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে। মুজিবর আয়েশাকে ইস্ত্রি গরম করে শরীরে লাগিয়ে দিত। লোহার পাইপও গরম করে শরীরে লাগিয়ে দিত। এভাবে দীর্ঘদিন ধরে নির্যাতন চালিয়ে আসছিল মুজিবর। এছাড়া মারধর করে শরীরের বিভিন্ন অংশ জখম করে ফেলেছে। এছাড়া মারধর করে শরীরের বিভিন্ন অংশ জখম করে ফেলেছে। এতে আয়েশার শরীরে বিভিন্ন স্থানে পচন ধরেছে।
এই ঘটনায় আয়েশার বাবা নেছার উদ্দিন বাদী হয়ে খুলশী থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ