Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অভ্যন্তরীণ ডেস্ক

শিক্ষার্থীসহ তিন জেলায় ৩ লাশ উদ্ধার | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১২:০৩ এএম

রাঙামাটির কাপ্তাই উপজেলায় এক কলেজ শিক্ষার্থী, বরগুনার পাথরঘাটা উপজেলায় এক শিশু ও পটুয়াখালীর রাঙ্গাবালীতে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা জানান, রাঙামাটির কাপ্তাইয়ের শীলছড়ির সীতারঘাট এলাকায় কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে চট্টগ্রাম সরকারি সিটি কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র তন্ময় দাশ (১৯) মারা যায়। গত শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে পানিতে তলিয়ে যায়। পরে রাতে তম্ময়ের লাশ উদ্ধার করা হয়। তন্ময় (১৯) চট্টগ্রাম মহানগরের টাইগারপাস এলাকার বাসিন্দা সুবল দাশের ছেলে। সে চট্টগ্রাম সিটি কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র। কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন জানান, কয়েক ঘণ্টা খোঁজার পর রাত ৮টা দশে নৌবাহিনী ডুবুরি দল লাশ উদ্বার করে।

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা জানান, বরগুনার পাথরঘাটা উপজেলায় সুইজঘাটে খেলতে গিয়ে শিশু আরিফা নিখোঁজ হন। নিখোঁজের ৮ ঘণ্টা পর শিশু আরিফার লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। তবে, পাথরঘাটা ফায়ার সার্ভিসের কর্মীরা ৬ ঘণ্টা চেষ্টা করেও ওই শিশুর লাশ উদ্ধার করতে পারেনি। শিশু আরিফা বরগুনার পাথরঘাটা উপজেলার দক্ষিণ কাঠালতলী গ্রামের আরিফ হোসেনের আড়াই বছরের কন্যা।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার সকাল ৯টার দিকে দক্ষিণ কাঠালতলী গ্রামের সøুইজঘাট খেলতে ছিল শিশু আরিফা। এসময় তার সঙ্গে তিন বছরের একটি মেয়ে আরিফার সঙ্গে খেলছিল। ওই মেয়েটির কথার সূত্র ধরে দক্ষিণ কাঠালতলী সøুইজঘাট খালে নিখোঁজ আরিফের সন্ধানে নামে পরিবারসহ স্থানীয় লোকজন।

পাথরঘাটা ফায়ার সার্ভিসের কর্মী রুম্মান হোসেন বলেন, ঘটনার পর থেকে আমরা চেষ্টা করার পর স্থানীয়দের জালে আটকা পড়ে শিশুটি উদ্ধার হয়েছে।

পটুয়াখালী জেলা সংবাদদাতা জানান, জেলার রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজে রুমানা আক্তার (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ১০টার দিকে চরমোন্তাজ ইউনিয়নের চরমার্গারেট এলাকায় স্বামীর বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত রোমানা চরমার্গারেট এলাকার সাইদুল হাওলাদের স্ত্রী।

চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মমিন জানান, ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ