Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

উন্মুক্ত বাজেট ঘোষণা

দক্ষিণপাড়া ও রামেশ^রপুর ইউপি

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১২:০৩ এএম

বগুড়া গাবতলীর দক্ষিণপাড়া ইউনিয়ন পরিষদের ২০২১-২২ইং অর্থবছরের জন্য মোট ১ কোটি ১৬ লাখ ৬৭ হাজার ৯শ’ ১৩ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার উজগ্রামে পরিষদের অস্থায়ী কার্যালয়ে এ বাজেট ঘোষণা করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সাইফুল। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য এসমি তারা বেগম, লিমা বেগম, মতিয়ার রহমান, সেকেন্দার আলী, রায়হান কবির সাধন, আজাহার আলী, নুর আলম, মহিদুল ইসলাম, তরিকুল ইসলাম, ফারুক হোসেন প্রমুখ। এরপূর্বে সড়ক দুঘটনায় গুরুত্বরভাবে আহত প্যানেল চেয়ারম্যান আব্দুল আউয়াল এর রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

অপরদিকে, বগুড়া গাবতলীর রামেশ^রপুর ইউনিয়ন পরিষদে ২০২১-২২ইং অর্থ বছরের জন্য মোট ১ কোটি ৭৫ লাথ ১৮ হাজার ১শ’ ৬৮ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। গত বৃহস্পতিবার পরিষদ কার্যালয়ে এ বাজেট ঘোষণা করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. সেকেন্দার আলী। এ সময় উপস্থিত ছিলেন রামেশ^রপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি রেজাউন নবী আলমগীর, প্যানেল চেয়ারম্যান আব্দুল লতিফ লাটিম, ইউপি সদস্য আফরুজা বেগম, আফজাল হোসেন, ফেরদৌস হোসেন মিঠু, মানিক মিয়া, খোরশেদ আলম, আপেল মাহমুদ, শাহজাহান আলী ও ইউপি সচিব বলবন রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ